ইচ্ছে করে তোমার চোখে অপলক চেয়ে থাকি বারে বার কাছে তোমায় মিষ্টি করে ডাকি। ইচ্ছে করে তোমার মাঝে সুখের স্বপ্ন উড়াই হৃদয় দিয়ে হৃদয় মাঝে ভালবাসায় জড়াই। ইচ্ছে করে দিনে রাতে অবিরত তোমায় ভাবি তোমার কাছে আরও বেশী ভালবাসার দাবী। ইচ্ছে করে তোমায় নিয়ে একাকী মাঝ নদী তোমার সুখেই থাকবো ভেসে আমি নিরবধি।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
আহমেদ সাবের
কবিতাটা ৪+৩ মাত্রার। মাঝে মাঝে মাত্রার গরমিল হয়েছে। যেমন - "ইচ্ছে করে তোমার চোখে / অপলক চেয়ে থাকি" 'র বদলে "ইচ্ছে করে তোমার চোখে / শুধুই চেয়ে থাকি" লিখলে "বারে বার কাছে তোমায় / মিষ্টি করে ডাকি।" 'র সাথে মাত্রায় মিলে। এ ছাড়া মিষ্টি কবিতাটা ভালই লাগল।
আপনার মূল্যবান মতামত-এর জন্য অনেক ধন্যবাদ। কস্ট করে আপনাদের মত গুনী মানুষ আমার এইসব অখাদ্য পড়েন, কমেন্ট করেন হয়তো ভালবাসেন বলে। চেষ্টা করব সে ভালবাসার কিছুটা হলেও প্রতিদান দেওয়ার। । আবারো ধন্যবাদ।
সূর্য
ইচ্ছে করে তোমায় নিয়ে
একাকী মাঝ নদী
তোমার সুখেই থাকবো ভেসে
আমি নিরবধি। ............. ইচ্ছেরা বেচে থাকে কবিতায় মনে, কেন যে যার বুঝার কথা সে বুঝে না! সুন্দর
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।